ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জের পূর্বাচল থেকে নর্দান ইউনিভার্সিটির শিক্ষকের মরদেহ উদ্ধার

রূপগঞ্জ উপজেলা প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল থেকে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান নর্দান ইউনিভার্সিটির শিক্ষক আব্দুল্লাহ্ আল মামুনের (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২ টার দিকে উপজেলার পূর্বাচল উপশহরের ২০ নম্বর সেক্টরের একটি পরিত্যক্ত জায়গা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আব্দুল্লাহ আল মামুন ফেনীর সদর থানাধীন ফগদী এলাকার আবুল কালামের ছেলে। তিনি রাজধানীর দক্ষিনখান থানার কাওলা এলাকায় একটি বাড়িতে স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। তিনি নর্দান ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং( ইইই) বিভাগের শিক্ষক ছিলেন।

 

পুলিশ জানায়, বুধবার দুপুর ১২ টার দিকে পূর্বাচল উপশহরের ২০ নম্বর সেক্টর এলাকায় একটি সড়কের পাশে ঝোপের ভেতরে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতাল সম্পন্ন করে মর্গে প্রেরণ করা হয়।

 

নিহতের পরিবার জানায়, নর্দান ইউনিভার্সিটির শিক্ষক আবদুল্লাহ আল মামুন গত মঙ্গলবার সকালে ভার্সিটিতে যাবার কথা বাড়ী থেকে বের হয়। দুপুর ২ টার দিকে সর্বশেষ তার স্ত্রী মোর্শেদা আক্তারের সাথে মোবাইল ফোনে কথা হয় তার। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। খোঁজাখুঁজির পর না পেয়ে রাতে ওই শিক্ষকের স্ত্রীর ভাই নোমান বাদি হয়ে দক্ষিণখান থানায় একটি সাধারন ডায়েরী করেন। বুধবার পূর্বাচলে উদ্ধার হওয়া লাশ দেখে তার পরিচয় সনাক্ত করেন পরিবারের লোকজন।

এব্যাপারে সহকারী পুলিশ সুপার আবির হোসেন বলেন, পূর্বাচলের ২০ নম্বর সেক্টর থেকে নর্দান ইউনিভার্নিটির এক শিক্ষকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারন সম্পর্কে জানার জন্য তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪