ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২৫ জন আহত

পটিয়া প্রতিনিধি:

পটিয়া-চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শাহগদী মার্কেট এলাকায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে দুই বাসের অন্তত ২২ যাত্রী।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহত ২২ জনের মধ্যে গুরুতর তিনজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

আহতরা হলেন লোকমান হাকিম (৪০), মো. আরফাত (২৭), ইসমত আরা (৩২), মিজান (১৮), আবুল বশর (৬৬), মিটন দাশ (৩৫), অনিল নাথ (৫২), নজরুল ইসলাম (৩২), তপন বিশ্বাস (৫০), জোবায়ের (৩২), প্রিন্স (২৭), পুস্পেন কুমার (৪৭), শাহাদাব হোসেন (৫৫), আবদুর রহমান (৫৮), বেলায়েত হোসেন (৩৪), জাহানারা বেগম (৭০), সরোয়ার (৬১), জান্নাতুল মাওয়া (৬০), মো. রফিক (৫৪), চন্দন (৫০), সাইফুল ইসলাম (৩৮) ও ইয়াছিন (১০)।

 

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী চেয়ারকোচের সঙ্গে পটিয়া থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামমুখী একটি মিনি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে দুই বাসের ২২ যাত্রী আহত হন। ঘটনার পর খবর পেয়ে পটিয়া ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

জরুরি বিভাগের চিকিৎসক সামিয়া হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ২২ জনকে জরুরি বিভাগে আনা হলে তাদের মধ্যে গুরুতর আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের হাসপাতালে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের ওসি স্নেহাংশু বিকাশ সরকার বলেন, ‘দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে বেশ কিছু যাত্রী আহত হয়েছেন।

তাদের মধ্যে চালকের অবস্থা আশঙ্কাজনক। আহতরা পটিয়া হাসপাতাল ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করেছেন। বাস দুটি পটিয়া থানার হেফাজতে আছে বলে জানিয়েছে পুলিশ।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪