ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারের কমলগঞ্জে ১১ গুণীজনকে সম্মাননা প্রদান

আব্দুল বাছিত খান,জেলা সংবাদদাতা, মৌলভীবাজার:

মৌলভীবাজারের কমলগঞ্জে ১১ গুণীজনকে সম্মাননা প্রদান করা হয়েছে। তাদের হাতে ক্রেস্ট,পোষাক ও উত্তরীয় পড়িয়ে সম্মাননা জানানো হয়। শুক্রবার (২১ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার আদমপুর ইউনিয়নের তেতইগাঁও গ্রামের মণিপুরী কালচারাল কমপ্লেক্সে বাংলাদেশ মণিপুরী সাহিত্য সংসদ (বামসাস) ও কমলগঞ্জ বাংলাদেশ মণিপুরী সাহিত্য সংসদের আয়োজনে এ সম্মাননা প্রদান করা হয়।

বামসাস সাধারণ সম্পদক নামব্রম শংকর ও প্রচার ও প্রকাশনা সম্পাদক অয়েকপম অঞ্জু এর যৌথ সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন লেখক, কবি ও সাংবাদিক আকমল হোসেন নিপু, বামসাস কেন্দ্রীয় কমিটি সভাপতি এ কে শেরাম, বামসাস কমলগঞ্জ শাখা সভাপতি মাইবম বীরেন্দ্র।

গুণীজন সম্মাননা অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কমলগঞ্জের কবি ও লেখক আব্দুস ছামাদ, শিক্ষক ও কবি সাজ্জাদুল হক স্বপন, কমলগঞ্জ বামসাস’র উপদেষ্টা ইবুংহাল শ্যামল, বাংলাদেশ মণিপুরী সাহিত্য সংসদ ছোট ধামাই শাখার সভাপতি অহৈবম রনজিৎ প্রমুখ।

অনুষ্ঠান গুণীজনদের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, জুড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, শ্রীমতী পদ্মা দেবী ও হেলাল উদ্দিন।

গুণীজন সম্মাননা প্রাপ্তরা হলেন- জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, কমলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, সিলেটের গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের সদস্য শ্রীমতি পদ্মা দেবী, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের সদস্য জুমের আলী, ইসলামপুর ইউনিয়নের ফজলুর রহমান, আদমপুর ইউনিয়নের হেলাল উদ্দিন, আদমপুর ইউনিয়নের কামরুজ্জামান, আদমপুর ইউনিয়নের গুলনাহার বেগম বেণী, ইসলামপুর ইউনিয়নের হাজিরা পারভীন, আদমপুর ইউনিয়নের জরিনা বেগম এবং আলীনগর ইউনিয়নের সত্যজিৎ সিংহ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪