ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক আজাদ তালুকদারের ইন্তিকাল 

বিশেষ প্রতিবেদক:

একুশে পত্রিকার সম্পাদক আজাদ তালুকদার আর নেই। মঙ্গলবার ভোর সোয়া ৪টার দিকে রাজধানীর বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।

দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সারে ভুগছিলেন তিনি। সম্প্রতি ভারতের মুম্বাইয়ে চিকিৎসা শেষে রাজধানীর বিআরবি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

বুধবার জোহরের নামাজের পর বায়তুল ফালাহ মসজিদে প্রথম জানাজে শেষে তার কফিন নেওয়া হবে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে। সেখানে দুপুর আড়াইটার দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে নেওয়া হবে গ্রামের বাড়ি উত্তর রাঙ্গুনিয়ায়। বাদে আসর তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন তথ্য ও সম্প্রচাী মন্ত্রী ড. হাছান মাহমুদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়েন সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম।
সাংবাদিক আজাদ তালুকদার ১৯৯৫ সাল থেকে বন্দরনগরীতে সাংবাদিকতা করে আসছেন। তিনি এর আগে একাত্তর টিভি, বৈশাখী টিভি, একুশে টিভি, অধুনালুপ্ত দৈনিক সকালের খবর, ট্রান্সকম গ্রুপের সিস্টার কনসার্ন সাপ্তাহিক ২০০০, আন্তর্জাতিক ফিচার সংস্থা-সান ফিচার সার্ভিস, এফএম রেডিওসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। বর্তমানে একুশে পত্রিকা সম্পাদনার পাশাপাশি সরকারের উন্নয়ন কর্মকাণ্ড, সাফল্য নিয়ে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্রের বিভিন্ন অনুষ্ঠান নির্মাণের সঙ্গে যুক্ত ছিলেন।
এদিকে, সাংবাদিক আজাদ তালুকদারের ইন্তিকালে গভীর শোক ও সমবেদনা এবং মাগফিরাত কামনা করেছে সিএনএন বাংলা পরিবার।
এইচ এম কাদের সিএনএন বাংলা২৪