ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনীর সোনাগাজীতে মহিষের আক্রমণে কৃষকের মৃত্যু

সিএনএনবাংলা২৪ ডেস্ক:

ফেনীর সোনাগাজীতে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে পাগলা মহিষের আক্রমণে নেজাম উদ্দিন (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

 

শুক্রবার (৩০ জুন) সকালে উপজেলা সদর ইউনিয়নের চর খোন্দকার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নেজাম উদ্দিন ওই এলাকার আবদুল সাত্তারের ছেলে।

নিহতের ভাতিজা সাকিব আল হাসান বলেন, তার চাচা নেজাম উদ্দিন শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চর খোন্দকার এলাকায় বাড়ির পাশের একটি জমিতে গরুর জন্য ঘাস কাটতে যান।

হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক সাদেকুল করিম বলেন, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে কয়েকজন লোক মহিষের আক্রমণে গুরুতর আহত একজনকে হাসপাতালে নিয়ে আসেন। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

ওই জমির পাশে কয়েকটি মহিষ বাঁধা ছিল। একপর্যায়ে একটি মহিষ রশি ছিঁড়ে হঠাৎ করে তার ওপর আক্রমণ করে। এতে তিনি গুরুতর আহত হন। তার চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসেন। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ হোসেন বলেন, উপজেলার চর খোন্দকার গ্রামে পাগলা মহিষের আক্রমণে একজন কৃষক মারা গেছেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।

 

নুর মোহাম্মদ, সিএনএনবাংলা২৪