ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রতিশ্রুতি বাস্তবায়নে একজন সফল জনতার চেয়ারম্যান : আবু হানিফ সরকার

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহঃ

প্রতিশ্রুতি বাস্তবায়নে একজন সফল ও জনপ্রিয় জনপ্রতিনিধি হিসেবে সর্বশ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন ৪নং পরানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু হানিফ সরকার। রাজনৈতিক পরিচয় থাকলেও এ ব্যাক্তিটি নিজেকে সাধারন মানুষের সেবক হিসেবেই পরিচয় দিতে বেশী স্বাচ্ছন্দ বোধ করেন। অত্যন্ত ছোটবেলা থেকেই দিন-রাত পরিশ্রম করে এই মানুষটা সমাজ ও সমাজের মানুষের কল্যাণে নিবেদিত করেছিলেন নিজেকে। তাই সমাজের মানুষও তাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন জনপ্রতিনিধি হিসেবে। তিনিও মানুষের ভালোবাসা আর সমর্থনের যোগ্য প্রতিদান দিতে ভূল করেননি, দিনরাত সমাজ সমাজের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন, যায়গা করে নিয়েছেন মানুষের অন্তরে।

বিগত ২২-২৩ বছরে এলাকার ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। শিক্ষা-দিক্ষায় পিছিয়ে পড়া ৪নং পরানগঞ্জ ইউনিয়নে শিক্ষার আলো ছড়িয়ে দিতে ইতিমধ্যে শিক্ষা প্রতিষ্ঠান ব্যাপক সহযোগিতা করে আসছেন, যোগাযোগ ক্ষেত্রে রাস্তা-ঘাট মেরামত, নতুন রাস্তা ও কালভার্ট নির্মান, তথ্যপ্রযুক্তির জ্ঞানের বিকাশ সুযোগের ব্যাস্হা, মসজিদসহ অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন এছাড়া সমাজে অপরাধ, মাদক নির্মূল, ন্যায় ইনসাফ প্রতিষ্ঠার মাধ্যমে আবু হানিফ চেয়ারম্যান সর্বশ্রেনীর মানুষের মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন।

তিনি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়নে মহা পরিকল্পনা গ্রহন করেন। গৃহিত পরিকল্পনার আলোকে তিনি একের পর এক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে যাচ্ছেন । তার নির্বাচনকালীন প্রতিশ্রুতি অনুযায়ী প্রায় ৮০% কাজ ইতি মধ্যে সম্পন্ন হয়েছে আলহামদুলিল্লাহ
তিনি কোন সেবায় উন্নয়নে কখনো দলমত চিন্তা করেননি। এলাকার উন্নয়নের জন্য দলমতের উর্ধে উঠে সমান ভাবে কাজ করছেন জনতার জনপ্রিয় চেয়ারম্যান আবু হানিফ সরকার।

এইচ এম কাদের, সিএনএন বাংলা ২৪