ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মেয়েদের সুশিক্ষা দিয়ে সম্পদে পরিণত করতে হবে -সাইমুম সরওয়ার কমল এমপি

নিজস্ব প্রতিবেদক :

মেয়েদের দক্ষতা বৃদ্ধির মাধ্যমে উন্নত জীবনযাত্রার সুযোগ করে দিতে হবে এতে তারা বোঝা না হয়ে সম্পদে পরিণত হবে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার সদর, রামু ও ঈদগাঁও আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এ কথা বলেন।

 

দোয়া মাহফিলে আরো আলোচনা করেন মারকাযুল উলুম আল ইসলামিয়া মহিলা মাদ্রাসার দাতা ও পরিচালক মাওলানা সিরাজুল মোস্তফা, রাজারকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধুরী, রামু জোয়ারিয়ানালা এমদাদুল উলুম মাদরাসার শায়খুল হাদিস মাওলানা হাফেজ আবদুল হক, রাজারকুল আজিজুল উলুম মাদরাসার পরিচালক মাওলানা মোহছেন শরীফ, মাওলানা কবির আহমদ।

 

তিনি ২৪ জুন রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের হাফেজ পাড়ার, দক্ষিণ মিঠাছড়ির পূর্ব উমখালী স্টেশন সংলগ্ন মারকাযুল উলুম আল ইসলামিয়া মহিলা মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

 

উপস্থিত ছিলেন দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুহুর আলম ও দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফূল ইসলাম জয়সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  অনুষ্ঠান শেষে একই দিন সংসদ সদস্য রাজারকুল আজিজুল উলুম মাদ্রাসা পরিদর্শন ও বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করেন।

 

নুর মোহাম্মদ, সিএনএনবাংলা২৪

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট