ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের হরতাল বিরোধী মিছিল

কর্ণফুলী (চট্টগ্রাম):

দেশ ব্যাপী বিএনপি-জামায়তের অগ্নিসন্ত্রাস,হত্যা,নৈরাজ্য ও অবৈধ হরতাল-অবরোধের প্রতিবাদে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী পালন করেছে। বুধবার (১ নভেম্বর) দুপুরে দক্ষিণ চট্টগ্রামের প্রবেশদ্বার কক্সবাজার মহাসড়ক আখতারুজ্জামান চত্বর(মইজ্জ্যারটেক) এলাকা থেকে লাঠি মিছিলটি শুরু হয়ে ক্রসিং মোড় এলাকায় গিয়ে শেষ হয়।

দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে মিছিলে আরো ছিলেন, কর্ণফুলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমির আহমদ,জেলা যুবলীগের সহসভাপতি তৌহিদুল আলম, আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক মুরিদুল আলম মুরাদ, মোঃ আবিদ হোসেন,মোহাম্মদ নুরুল আমিন, দপ্তর সম্পাদক রাজু দাস হিরো, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদুল হক চৌধুরী মার্শাল,জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক অমল রুদ্র, কর্ণফুলী উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজিম উদ্দীন হায়দার প্রমুখ। বুধবার সকালে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলা সংলগ্ন শিকলবাহা ভেল্লাপাড়া ব্রীজ এলাকায় একটি বাসে আগুন দিয়েছে বিএনপি সমর্থিত নেতা কর্মীরা।

জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী বলেন, বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা হরতাল-অবরোধের নামে সহিংস রাজনীতিতে নেমেছে। জ্বালাও-পোড়াও করছে। এ সহিংস জ্বালাও-পোড়াও অবরোধ হরতালে জনসাধারণ মানুষের যানমালের কোনো ক্ষয়ক্ষতি যাতে না হয় সে প্রতিবাদে যুবলীগ রাজপথে মানুষের নিরাপত্তার সহযোগিতায়।

সিএনএন বাংলা ২৪