ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে একগুচ্ছ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সালেহ আহমদ (স’লিপক), সিলেট :

মৌলভীবাজারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে মৌলভীবাজারের এসব উন্নয়ন প্রকল্পগুলো উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এসময় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করেন তিনি।

 

 

এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদর উপজেলার শমসেরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাজনগর উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন জেলার ২৫টি শিক্ষা প্রতিষ্ঠান উদ্বোধন করেন।
মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত ছিলেন মৌলভীবাজার রাজনগর-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, পুলিশ সুপার মনজুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান প্রমুখ।

 

এ সময় অতিথিরা কমলগঞ্জ উপজেলার উপকারভোগী ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি ও দলিল তুলে দেন।এদিকে, কমলগঞ্জ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করে রাজনগর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হল রুম এর শুভ উদ্ভোধন করলেন প্রধানমন্ত্রী।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন মুর্শেদ, স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল হক, রাজনগরের উপজেলা চেয়ারম্যান শাজাহান খাঁন, রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তার মিতা, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন চৌধুরী, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি দফতরের কর্মকর্তা, রাজনীতিবদ ও জনপ্রতিনিধিগন।