ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্ধুর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ার কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে তানজিল শেখ (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। শনিবার (২০ মে) বিকেল তিনটার দিকে পান্টি স্কুল মাঠে এই ঘটনা ঘটে।

নিহত তানজিল শেখ পান্টি ইউনিয়ন এর ওয়াশী গ্রামের মনিরুল শেখের ছেলে। তিনি পান্টি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় অভিযুক্ত বন্ধু ওবায়দুল শেখ ইমনও (১৯) একই কলেজের কাদশ শ্রেণির শিক্ষার্থী।

এলাকাবাসী জানান, বিকেল তিনটার দিকে পান্টি স্কুল মাঠে তানজিল ও পান্টি গ্রামের মিলনের ছেলে ইমনের মধ্যে স্বাভাবিক কথাবার্তার এক পর্যায়ে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। এ সময় ইমন তার পকেটে থাকা ধারালো অস্ত্র বের করে তানজিলের বুকে আঘাত করে পালিয়ে যান। পরবর্তীতে স্থানীয়রা তানজিলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ ঘটনার পর থেকে ইমন ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন বলেও জানান তারা।

এ বিষয়ে কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন হোসাইন বলেন, হত্যার মূল কারণ কেউ স্পষ্ট করতে বলতে পারছেন না। তবে আসামি আটকের পর প্রকৃত ঘটনা জানা যাবে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামি আটকের জন্য জোর চেষ্টা চলছে।

 

এইচ এম কাদের সিএনএনবাংলা২৪