ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জিপিএ-৫ পাওয়া ছাত্রকে নিয়ে বিমানভ্রমণ করলেন স্কুল সভাপতি

নিজস্ব প্রতিনিধি:

জাবেদ পারভেজ মেমোরিয়াল ইনস্টিটিউটের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম শহিদুল ইসলাম বাবলু সিকদার ঘোষণা দেন ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় যারা জিপিএ-৫ প্রাপ্ত হবেন তাদের পরিবারসহ ঢাকা-যশোর বিমানভ্রমণ করাবেন।

এবার জাবেদ পারভেজ মেমোরিয়াল ইনস্টিটিউট থেকে আব্দুল আজিজ মোল্লা নামের একজন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। আজিজ মোল্লার মা-বাবা বিমানভ্রমণে রাজি না হওয়ায় স্কুলের সভাপতি তার ঘোষণা অনুযায়ী ইউএস বাংলা এয়ারলাইন্স বিমানে ওই শিক্ষার্থী ও তার বড়বোন রুমি সুলতানাকে নিয়ে ভ্রমণে যান।

সেই ঘোষণা অনুযায়ী রোববার দুপুরে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী আব্দুল আজিজ মোল্লা ও তার বোনকে নিয়ে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমানে ঢাকা থেকে যশোর পর্যন্ত যান সভাপতি। বিমান ভ্রমণের সব খরচ নিজেই বহন করেছেন সভাপতি।

 

আব্দুল আজিজ মোল্লা বলেন, সভাপতি ঘোষণা দিয়েছিলেন এবং তিনি তার কথা রেখেছেন। আমি জীবনের প্রথম বিমানে চড়েছি। খুব ভালো লেগেছে। আমার শিক্ষা জীবনে এটি স্মৃতি হয়ে থাকবে।

 

স্কুলের সভাপতি এস এম শহিদুল ইসলাম বাবলু শিকদার বলেন, এবার বিদ্যালয়ের একজন ছাত্র জিপিএ-৫ পেয়েছে। আমার ঘোষণা অনুযায়ী তাকে ও তার বোনকে নিয়ে বিমানভ্রমণের আয়োজন সম্পন্ন করি। তবে আরো বেশি সংখ্যক শিক্ষার্থী জিপিএ-৫ পেলে খুশি হতাম।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪