ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জনগণ আর তামাশার নির্বাচন করতে দেবে না : আহমেদ আযম

মাহমুদুল্লাহ রিয়াদ,ময়মনসিংহঃ

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে ময়মনসিংহ নগরীতে পদযাত্রা করেছে বিএনপি। মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে ময়মনসিংহ মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি আয়োজিত পদযাত্রাটি নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয় থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মাসকান্দার ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে গিয়ে শেষ হয়।

 

এর আগে দলীয় কার্যালয়ের সামনে পদযাত্রাপূর্ব সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান।

 

তিনি বলেন, আর কোনো আলোচনা নয়, এখন একটাই দফা। সেটা হল সরকারের পদত্যাগ। তা না হলে পরিস্থিতি হবে ভয়াবহ। জনগণের ভোটের অধিকার শেখ হাসিনা সরকারকে আর কেড়ে নিতে দিব না।

 

আহমেদ আযম খান বলেন, জনগণ আর তামাশার নির্বাচন করতে দেবে না। জনগণ দেখেছে ঢাকা-১৭ আসনে পাতানো, সাজানো নির্বাচন হয়েছে। ২০২৪ সালেও সরকার সেই রকম তামাশার নির্বাচন করতে চায়। বাংলাদেশের মানুষ, আন্তর্জাতিক সম্প্রদায় শেখ হাসিনাকে জানিয়ে দিয়েছে আর তামাশার নির্বাচন করতে দেবে না। দেশের জনগণের বাইরে আর কোনো ভোট হবে না। আমরা জনগণের ভোটের অধিকার রক্ষার জন্য গণতন্ত্র ও মানবাধিকার উদ্ধারের জন্য তারেক রহমানের নেতৃত্বে চূড়ান্ত আন্দোলন শুরু করেছি। শেখ হাসিনার পতন তরান্বিত করে আমাদের আন্দোলন শেষ করবো। তার আগে এই আন্দোলন শেষ হবে না।

 

এতে আরও বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, মহানগর আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ প্রমুখ।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪