ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চকরিয়ায় দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় বসতঘরে মাদক খুঁজতে গিয়ে দেশীয় বন্দুক, দা, ছোরা ও গুলিসহ আব্দুল মান্নান (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৫ জুন) ভোর সোয়া ৪টার দিকে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের উচিতারবিল গ্রামের আরিফুর রহমানের বসতঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় কৌশলে পালিয়ে যায় আরিফ নামে আরেক তরুণ। গ্রেপ্তার আব্দুল মান্নান ওই এলাকার মৃত মোহাম্মদ হারুনের পুত্র।

এ তথ্য নিশ্চিত করেছেন চকরিয়া থানার অপারেশন অফিসার রাজিব সরকার। তিনি বলেন, গোপন সূত্রে খবর মেলে ফাঁসিয়াখালীর আরিফের বসতঘরে মাদক বেচাকেনা হচ্ছে। রবিবার ভোরে উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আল ফোরকানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় আরিফুর রহমান আরিফ।

তিনি আরও বলেন, অভিযানের সময় ঘর থেকে উদ্ধার হয় একটি দেশিয় বন্দুক, একটি কুড়াল, পাঁচটি দা, দুইটি ছোরা, দুই রাউন্ড চায়না রাইফেলের গুলি, দুই রাউন্ড গুলির খোসা ও দশটি ধূসর বর্ণের গোলাকৃতি সিসাখন্ড। রবিবার বিকেলে ধৃত ও পলাতক দুইজনকে আসামি করে চকরিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তার মান্নানকে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল মাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪