ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনী মহাসড়কে র‌্যাবের অভিযানে বিপুল ইয়াবাসহ আটক ২

চট্টগ্রাম ব্যুরো অফিস:

চট্টগ্রাম র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, একটি প্রাাইভেটকারযোগে মাদকদ্রব্য নিয়ে ঢাকা হতে চট্টগ্রামের দিকে আসছে।

ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ ২৯ আগস্ট রাতে ফেনী জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোঃ আলী বাজার সংলগ্ন এলাকায় একটি চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী চালিয়ে সন্দেহজনক প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব ২জনকে আটক করেছে।ধৃত ব্যক্তিরা হলেন -মোঃ কাশেম মাহফুজ (৪৭) ওমাজারুল ইসলাম (৫০)।

 

পরবর্তীতে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের দেখানো ও সনাক্ত মতে প্রাইভেটকারের ড্রাইভিং সীটের নীচে বিশেষ কৌশলে একটি হলুদ রংয়ের শপিং ব্যাগে রক্ষিত অবস্থায় ৪০টি নীল রংয়ের বায়ুরোধক পলি প্যাকেটের ভেতর হতে ৭,৮৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আটককৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা পরস্পর যোগসাজশে ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৪ লক্ষ টাকা। উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ পতেংগা সদরের মিডিয়া অফিসার।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪