ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ফিয়া হোমিও হলের ইফতার মাহফিল ও আলোচনা সভা

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলায় ওয়ারসন হোমিওপ্যাথিক ল্যাবরেটরী, ইমপোর্টার এন্ড অথোরাইজড ডিস্ট্রিবিউটর ফর বাংলাদেশ, সুফিয়া হোমিও হলের আয়োজনে একটি কমিউনিটি সেন্টারে ২৪ মার্চ, রোববার (১৩ রমজান ) ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সুফিয়া হোমিও হলের পরিচালক ও ওয়ারসন হোমিওপ্যাথিক ল্যাবরেটরী, ইমপোর্টার এন্ড অথোরাইজড ডিস্ট্রিবিউটরের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ শফিউল বাসারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা ঔষধ প্রশাসন অধিদপ্তরের পরিচালক এস এম সুলতান আরিফিন।

 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের শিক্ষক প্রতিনিধি ডাঃ মোঃ গোলাম হোসেন, ওয়ারসন হোমিওপ্যাথিক ল্যাবরেটরী, ইমপোর্টার এন্ড অথোরাইজড ডিস্ট্রিবিউটরের মার্কেটিং অফিসার মোঃ ইলিয়াস, তত্ত্বাবধায়ক অফিসার মোঃ পারভেজ।

 

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রবীণ হোমিও চিকিৎসক এম এ কাশেম, ডাঃ আহসান হাবীব, ডাঃ এইচ এম এমরান, ডাঃ শামীম শিকদার, ডাঃ আব্দুল জলিল, ডাঃ রিপন কান্তি দেবনাথ, ডা: সানু দাশ।

 

স্থানীয় শিক্ষা ও সংস্কৃতি সংগঠক মুঃ বাবুল হোসেন বাবলার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি আরিফিন তার বক্তব্যে বলেন, হোমিও চিকিৎসা সেবা ও হোমিও ঔষধ আরো জনপ্রিয় করে তুলতে সরকার ঘোষিত ঔষধ প্রশাসন অধিদপ্তরের রীতিনীতি ও সেবন প্রক্রিয়া সহজ করতে বিশেষ ভূমিকা পালন করে যাবে।

 

তিনি ড্রাগ ও কেমিষ্ট লাইসেন্স প্রদানসহ বিভিন্ন ধরনের সেবা প্রদানের আশ্বাস দেন।শেষে মাওলানা মুহাম্মদ ইব্রাহিম খলিলের পরিচালনায় পবিত্র রমজানের তাৎপর্য শীর্ষক শীর্ষক দোয়া ও মোনাজাত করে দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।