ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম নগরীতে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

চট্টগ্রাম অফিস:

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন এম আলী নগর এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ১১আগষ্ট গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭।

গ্রেপ্তাররা হলো–ইপিজেড থানার সল্টগোলা ক্রসিং এলাকার ফারুক মাঝির ছেলে নুর মোহাম্মদ নয়ন (২৩), ব্যারিস্টার কলেজ রোডের মৃত হানিফের ছেলে সম্রাট (২৩) ও নোয়াখালীর বসুরহাট থানার পাঁচবাড়ী গ্রামের আবদুল হাদির ছেলে রাহাদ (১৭)।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, চট্টগ্রাম নগরীর ইপিজেড থানা এলাকায় স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি এবং এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিল গ্রেপ্তার হওয়া কিশোর গ্যাংয়ের সদস্যরা।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, ইপিজেড থানার এম আলী নগর এলাকায় সাধারণ মানুষসহ চলাচলরত বিভিন্ন শ্রেণি–পেশার মানুষকে দেশিয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শন করে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ টাকা ছিনিয়ে নিতে ওইদিন তারা সমবেত হয়েছিল। পরে অভিযানে এই চক্রের তিন সদস্য র‌্যাবের হাতে ধরা পড়ে।

 

আটকদের নিকটস্থ থানায় নিয়মিত অপরাধ মূলক কর্মকান্ড ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪