ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সম্প্রীতি ও পর্যটনের বান্দরবান -বিদায় সংবর্ধনায় ডিসি ইয়াসমিন পারভিন

মোঃ জয়নাল আবেদীন টুক্কুু, নাইক্ষ্যংছড়ি

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজির বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (২১ জুলাই) বেলা ১১টায় জেলা পরিষদের রেস্ট হাউজের হলরুমে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন- সংবর্ধিত অতিথি ইয়াসমিন পারভীন তিবরীজি।

উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা’র সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) শামসুদ্দিন মোঃ রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি হাজী এমএ কালাম সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও.আ.ম রফিকুল ইসলাম, বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যানে ওয়ান চাক, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা, উপজেলা কৃষি কর্মকর্তা ইনামুল হকসহ উপজেলার সরকারী- বেসরকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতা, শিক্ষক, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তি।

সংবর্ধনার জবাবে প্রধান অতিথি বলেন- ‘এক সময় বান্দরবানে শাস্তিমূলক বদলী মনে করতো কর্মকর্তারা। কিন্তু এখানে না এলে বুঝতামনা বান্দরবান একটি শান্তি, সম্প্রীতি ও পর্যটনে ভরপুর জেলা। আমি বিদায় নিলেও বান্দরবানের প্রতি টান ও সম্প্রীতি আমার অন্তরে থাকবে’।

এর আগে ইয়াসমিন পারভিন তিবরীজিকে নাইক্ষ্যংছড়ি থানা কম্পাউন্ডে গার্ড অব অনার দেওয়া হয়।

সংবর্ধনা শেষে জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরীজি জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের গোরিন্নাকাটায় আধুনিক ও উন্নতমানের কারেক্টেড স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্হাপন ও উপজেলার সদ্য সংস্কার করা ইউএনও’র স্মার্ট কর্যালয়ের উদ্বোধন করেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪