ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

শিব্বির আহমদ রানা, বাঁশখালী:

পেকুয়া উপজেলার ধনিয়াকাটায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার যাত্রী সিহাব উদ্দীন ও নুরুল আমিন নামের দুইজনের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন আরো দুইজন মঙ্গলবার (৪ জুলাই) বিকালে এঘনাটি ঘটেছে।

 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপর দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, চট্রগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পুঁইছুড়ি ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের পশ্চিম পুঁইছড়ি এলাকার মৃত গোলাম নবীর ছেলে সিহাব উদ্দীন ও একই জেলার আনোয়ারা উপজেলার হাবিবুর রহমানের ছেলে নুরুল আমিন। আহতরা হলেন, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল কাদের। আহত নারী যাত্রীর নামপরিচয় জানা যায়নি।

শিহাব উদ্দিন (৩১) সরলিয়া বাজারের ফার্মেসী (ঔষধ) ব্যবসায়ী বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। সরলিয়া বাজারের ব্যবসায়ীরা জানান, পুঁইছড়ি থেকে পেকুয়া সদরে এসে ঔষধ নিয়ে ফেরার পথে ধনিয়াকাটা এলাকায় সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষ হলে তিনি ঘটনাস্থলে নিহত হন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওমর হায়দার জানান, পেকুয়া ধনিয়াকাটা সড়কে সিএনজি-বাস মুখোমুখো সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। তিনি আরো জানান প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে।

ঘটনাস্থল থেকে উদ্ধার করে মৃতদেহ পেকুয়া সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: