ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরেরা শপথ নিলেন

সিএনএন বাংলা ডেস্ক:

নবনির্বাচিত কক্সবাজার পৌরসভার মেয়র কাউন্সিলরেরা শপথ নিয়েছেন। রবিবার (২৩ জুলাই) সকালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম তাঁদের শপথ পাঠ করান।

 

শপথ গ্রহণের পর কক্সবাজার পৌরসভাকে সাজাতে নবউদ্যোমে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন নবনির্বাচিত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী। তিনি বলেন, “সেপ্টেম্বর থেকে নতুন পৌর পরিষদের আনুষ্ঠানিক যাত্রা শুরু। প্রত্যেক ওয়ার্ডে কাউন্সিলরদের নিয়ে একটি করে কমিটি গঠন করা হবে। এই কমিটি সবার পরামর্শের এলাকার সমস্যা চিহ্নিত করে উন্নয়ন কাজ তরান্বিত করবে। যাতে ওয়ার্ডে ওয়ার্ডে কাঙ্খিত উন্নয়ন হয়। কোন নাগরিক যেন সেবা থেকে বঞ্চিত না হয়। এ ক্ষেত্রে কারও গাফেলতি মেনে নেয়া হবে না।”

সাধারণ ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এসআইএম আক্তার কামাল আজাদ, ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান, ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আমিনুল ইসলাম, ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এহেছান উল্লাহ, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাহাব উদ্দিন, ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওমর ছিদ্দিক, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওসমান সরওয়ার টিপু, ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজ বিহারী দাশ, ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. হেলাল উদ্দিন, ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন, ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর নুর মোহাম্মদ ও ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর এম এ মনজুর।

পাশাপাশি শপথ গ্রহণ করেন সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর শাহেনা আকতার, সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর ইয়াছমিন আকতার, সংরক্ষিত ৩ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর জাহেদা আক্তার, সংরক্ষিত ৪ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর নাছিমা আকতার।

এর আগে গত ৫ জুলাই নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের তালিকা গেজেট আকারে প্রকাশ করেছে নির্বাচন কমিশনার। গেজেট প্রকাশের মধ্য দিয়ে ১২ জুন অনুষ্ঠিত কক্সবাজার পৌরসভার নির্বাচনে মেয়র ও কাউন্সিলরদের সরকারিভাবে বিজয় ঘোষণা করা হয়।

 

নুর মোহাম্মদ, সিএনএন বাংলা২৪