ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী কর্তৃক ময়মনসিংহের মুক্তাগাছায় সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে- ৪ জুলাই ২০২৩ তারিখ মুক্তাগাছা সাংস্কৃতিক কেন্দ্রসহ মোট ৬ টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ১ টি সমাপ্ত প্রকল্পের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি। এই উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত থেকে মানুনীয় প্রধানমন্ত্রী সকল আনুষ্ঠানিকিতা সম্পন্ন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী কে এম খালিদ, এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে মঙ্গলবার সকালে মুক্তাগাছা প্রান্তে জেলার সম্মানিত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম মহোদয় এবং সম্মানিত জেলা প্রশাসক মো.মোস্তাফিজার রহমান সরাসরি সংযুক্ত ছিলেন। এছাড়াও, জেলা আওয়ামী লীগের সভাপতি মো.এহতেশামুল আলম, মুক্তাগাছা পৌর মেয়র বিল্লাল হোসেন সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.আব্দুল হাই আকন্দসহ ভাইস চেয়ারম্যান,মহিলা ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসারবৃন্দ, গণপূর্ত অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মুক্তাগাছার এই সাংস্কৃতিক কেন্দ্র সৃজনের মাধ্যমে সমগ্র জেলার সাংস্কৃতিক ঐতিহ্য ও গৌরবের অগ্রযাত্রা অনেকাংশে উন্নত হবে যা বৃহত্তর ময়মনসিংহের শিল্প-সাহিত্য ও সংস্কৃতির উপর ইতিবাচক প্রভাব রাখবে বলে আমরা বিশ্বাস করি৷

 

এইচ এম কাদের,সিএনএ বাংলা২৪: