ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে অজ্ঞাত মরদেহ শনাক্ত

হোসেন বাবলা.চট্টগ্রাম:

 

চট্টগ্রাম নগরের ইপিজেড থানা এলাকা থেকে উদ্ধার করা অজ্ঞাতনামা মরদেহের পরিচয় শনাক্ত করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে আধুনিক প্রযুক্তির সহায়তায় মরদেহটি শনাক্ত করা হয়।

শনাক্ত হওয়া ব্যক্তির নাম আকরাম উল্যাহ। তিনি নোয়াখালীর সেনবাগ উপজেলার বাতানিয়া এলাকার রহমত উল্যাহর ছেলে। ১৯৮১ সালের ১ জানুয়ারি জন্ম নেওয়া আকরামের জাতীয় পরিচয়পত্রের নম্বর ৪১৫১৬৩৫৬১২।

সিআইডি সূত্র জানায়, গত ১ জুলাই নগরের ইপিজেড থানার নিউমুরিং এলাকার কে.বি. ম্যানশন নামে একটি ভবনের ৩০৭ নম্বর কক্ষ থেকে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে সিআইডি চট্টগ্রামের একটি ঘটনাস্থলে পৌঁছে মরদেহের ফিঙ্গারপ্রিন্ট ও অন্যান্য আলামত সংগ্রহ করে।

চট্টগ্রাম সিআইডি মেট্রো ও জেলার বিশেষ পুলিশ সুপার (এসএসপি) শাহনেওয়াজ খালেদ সিএনএন বাংলা২৪কে বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, স্ত্রী পরিচয় দেওয়া এক নারীকে নিয়ে আকরাম ঘটনাস্থলের ভাড়া ঘরটিতে এক মাস ধরে ছিলেন। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: