ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে বাচ্চুর নির্বাচনী কার্যালয়ে হামলার প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিবাদ সভা

রোকনউদ্দিন জয়, চট্টগ্রাম:

চট্টগ্রাম-১০ আসনের নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর প্রধান নির্বাচনী কার্যালয়ে বিএনপির পদযাত্রার সময় হামলা ও নাশকতার প্রতিবাদে বিএনপির চট্টগ্রাম মহানগর দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নগরীর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।

 

এসময় তরুণ আওয়ামীলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার কর্মী, আওয়ামীলীগের কর্মী। আওয়ামীলীগের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে আওয়ামীলীগ। আজকের দিনে বিএনপি তথাকথিত গণতন্ত্র ও ১দফা দাবীর নামে গত কয়েকদিন ধরে সারাদেশে নাশকতা সৃষ্টি করেছে। যার হামলা থেকে বাদ যায়নি চট্টগ্রাম-১০ আসনের নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলা করে ব্যাপক ভাংচুর ও তান্ডব চালিয়েছে। এ হলো বিএনপির গণতন্ত্র ও নির্বাচনের নমুনা। এসময় তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে যদি হামলাকারীদের গ্রেফতার করা না হয়, তাহলে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন রাজপথে তাদের মোকাবিলা করবে।

 

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন, উত্তর জেলা সভাপতি এস এম রাশেদুল আলম, দক্ষিণ জেলা সভাপতি দিদারুল আলম চৌধুরী, গাজী জাফর উল্লাহ, নগর সহসভাপতি নুরুল আনোয়ার, সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম চৌধুরী নোভেল, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, তোসাদ্দেক নূর চৌধুরী তপু, শ্রমিকলীগ নেতা আবুল হোসেন আবু, নগর যুবলীগ নেতা নুরুল আজিম রনি, ফরহাদুল ইসলাম রিন্টু, হোসেন আহমেদ রুবেল, রাহুল দাশ, স্বেচ্ছাসেবক লীগ নেতা দেলোয়ার হোসেন, মিজানুর রহমান মিজান, মোশরাফুল হক পাভেল, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতির মাহমুদুল করিম, মহসিন কলেজের আনোয়ার হোসেন পলাশ, মায়মুন উদ্দীন মামুন, ছাত্রলীগ নেতা জাহিদ হাসান সাইমুন, আব্দুল্লাহ আল সাইমুন, হাসমত খান আতিফ, এম ইউ সোহেল, সাফায়েত হোসেন রাজু, তৌহিদুল করিম ঈমন, ইয়াসির আরাফাত রিকু প্রমুখ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: