ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রামু মন্ডল পাড়া সমিতির সাধারণ সভায় মামুন সভাপতি আজিজুল সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার:

রামুর বৃহত্তর সামাজিক সংগঠন মন্ডল পাড়া সমিতির সাধারণ সভা এবং সমিতির তিনটি গুরুত্বপূর্ন পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে রামু স্বপ্নপুরী কমিউনিটি সেন্টারে প্রথম অধিবেশনে সাধারণ সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি নুর আহমদ। এতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মামুনুল হক মামুন। বার্ষিক অর্থিক প্রতিবেদন সদস্যদের মাঝে উপস্থাপন করেন অর্থ সম্পাদক আজিজুল হক আজু। সভায় বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা সাবেক এম ইউপি সদস্য নুর আহমদ, নুরুল কবির হেলাল ও আব্দু ছালাম ভূট্টো।

 

এতে উপস্থিত ছিলেন আমজাদ আলী খান, লোকমানুল হক, মাহবুবুল হক সান, হাজী এখলাছ মিয়া, সাংবাদিক খালেদ হোসেন টাপু, খোরশেদ আলম মো: হোসেন, জাফর আলম, নাজমুল হক নাজু, তসলিম উদ্দিন সোহেল, মিজানুর রহমান, নুরুল আলম, মাওলানা হাফেজ রহিম উদ্দিন, শফিউল আলম লালু, শাখাওয়াত হোসেন লাভলু, শিক্ষক মো:কামাল, ওসমান সরওয়ার সোহেল,, জিহাদ আকবর মেমোর, মো: ফরহাদ, সোহরাব হোসেন চৌধুরী জিকু প্রমুখ।

 

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন সমিতির সাবেক সহ-সভাপতি এসএম জাফর। এতে সমিতির কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী ২ বছরের জন‍্য নতুন কমিটি গঠনকল্পে সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদক পদে আগ্রহ থাকা প্রার্থীদের নাম নির্বাচন কমিশন এর কাছে জমা দেয়ার জন্য আহবান করা হয়।

 

এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে সাবেক অর্থ সম্পাদক আজিজুল হক আজু নির্বাচিত হয়। সভাপতি পদে সাবেক সাধারণ সম্পাদক মামুনুল হক মামুন ও শিক্ষক আনছার উদ্দিন এবং অর্থ সম্পাদক পদে কামাল উদ্দিন ও মো: ইউনুছ এর নাম নির্বাচন কমিশনারের কাছে জমা দেওয়া হয়। এতে গোপন ব‍্যালটের মাধ্যমে সভাপতি পদে মামুনুল হক মামুন ও অর্থ সম্পাদক পদে মোঃ ইউনুছ নির্বাচিত হয়। নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করেন রামু সরকারি কলেজের প্রভাষক কলেজের মোবারক হোসেন, লাইব্ররীয়ান ভুবন বড়ুয়া।

 

সভায় সমিতির সদস্যদের মধ্যে যারা বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হয়েছেন তাদেরকে মন্ডল পাড়া সমিতির পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয় এবং সমিতির সদস্যদের মাঝে পাস বই বিতরণ করার পাশাপাশি রাতে নৈশ ভোজের আয়োজন করা হয়।