ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে বিদ্যানন্দের সবার জন্য ঈদ উৎসব অনুষ্ঠিত

চট্টগ্রাম অফিস :

শ্রেণিগত ভেদাভেদ ভুলে এই তল্লাটে আজ মেলা বসেছে। অস্থায়ী স্টলগুলো সেজেছে চাল-ডাল, তেল-নুনের মতো নিত্যপণ্যের সমাহারে। আরো রয়েছে বাহারি রঙিন শাড়ি, জামা, লুঙি আর ঈদ পরিচ্ছদ। চাইলেই টোকেন মূল্যে টুক করে নেওয়া যায় প্রয়োজনীয় সদাই। বৃদ্ধ-যুবা-শিশু, এমনকি বাদ যায়নি তৃতীয় লিঙ্গের গরিব-দু:খীরাও! আজ তাদের সকলের ঈদ উৎসব, ইচ্ছে-পূরণের উৎসব, খুশির উৎসব। কারণ আজ পুলিশ কমিশনার তাদের ব্যাগে তুলে দিচ্ছেন চাল-তেল-নুন, শিশুদের হাতে নতুন জামা দিয়ে শুভ কামনা জানাচ্ছেন প্রাণভরে, বাদ যাচ্ছে না প্রৌঢ়া আসমা বেগমরাও।

 

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে সমাজের ছিন্নমূল মানুষের ঈদ আনন্দকে বাড়িয়ে দিতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে নগরীর সদরঘাট রোড, আরএসএল টার্ফ, চট্টগ্রামে আয়োজিত ব্যতিক্রমী এই কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়।

 

এসময় সেখানে উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারিশ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এবং সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।