ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার কটেজ জোন থেকে ২৫ নারী-পুরুষ আটক

ইয়াছমিন মুন্নী, কক্সবাজার :

 

পর্যটক হয়রানি, মাদক ব্যবসা, ছিনতাই, প্রতারণাসহ অসামাজিক কার্যকলাপ চলছে কক্সবাজারের হোটেল মোটেল জোনে বেশ কয়েকটি কটেজ ও রিসোর্টে।

কটেজের মালিক, ম্যানেজার, পতিতা, খদ্দের, দালাল ও কর্মচারীদের মধ্যেই চলছে এই অসামাজিক কার্যকলাপ।এমন অভিযোগে শহরের লাইট হাউজ পাড়ার একটি কটেজ থেকে ২৫ নারী-পুরুষকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার।

শনিবার (২ মার্চ) দিবাগত রাত ৩ টার দিকে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের বিশেষ টিম এই অভিযান চালায়। ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার বেলা ১২ টায় প্রেস ব্রিফিংয়ে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বলেন, ‘কিছু হোটেল ও কটেজগুলোতে দিন দুপুরে চলছে পর্যটক হয়রানি, মাদক ব্যবসা, ছিনতাই, প্রতারণাসহ অসামাজিক কার্যকলাপ।

এসব অপরাধ দমনে বিশেষ টিম গঠন করে মাঠে নামে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়ন। যার প্রেক্ষিতে শনিবার দিবাগত রাতে অভিযান পরিচালনা করে কক্সবাজার পৌরসভার লাইট হাউজ পাড়ার কটেজ জোন এলাকা থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত ৯ জন নারী এবং ১৬ জন পুরুষসহ মোট ২৫ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- চকরিয়ার উত্তর কাহারিয়া ঘোনা এলাকার নুরুল আলমের পুত্র মোঃ ইউনুস, কক্সবাজার শহরের কলাতলীর আব্দুল আজিজের পুত্র ইমাম হোসেন, চকরিয়ার ভরামুহুরী এলাকার ফেরদৌস আহমদের পুত্র মোঃ রুবেল, শহরের কলাতলীর আবুল কালামের পুত্র মোঃ রাব্বি, লক্ষীপুরের লামচর এলাকার মোঃ হারুনের পুত্র মোঃ বিপ্লব, কিশোরগঞ্জের সরওয়ার জাহানের পুত্র ইয়াহিয়া, চট্টগ্রামের সাতকানিয়ার বাবুল বড়ুয়ার পুত্র বিপুল বড়ুয়া, মৃত অরবিন্দ বড়ুয়ার পুত্র জনপ্রিয় বড়ুয়া ও মৃত অসীম বড়ুয়ার পুত্র সবুজ বড়ুয়া, মহেশখালীর আব্দুল মোনাফের পুত্র রুবেল, চট্টগ্রামের লোহাগাড়ার জাহিদ মোল্লার পুত্র তামিম মোল্লা, নোয়াখালীর বালুচরা এলাকার জাকির হোসেনের পুত্র রিফাত, শহরের নাজিরারটেকের আমান উল্লাহর পুত্র শওকত ওসমান, চট্টগ্রামের আনোয়ারার আবু সৈয়দের পুত্র মোঃ লোকমান, চকরিয়ার বদরখালীর জামাল উদ্দিনের পুত্র ফোরকান, সিরাজগঞ্জের শরীফ সলঙ্গা এলাকার আব্দুস সামাদের পুত্র মোঃ নান্নু।

এছাড়া গাজীপুরের টংগীর মজিবুর হোসেনের মেয়ে নোহা জাহান, ময়মনসিংহের ফরাজিবাড়ি এলাকার মনির হোসেনের স্ত্রী নূরী, ঈদগাঁওর পূর্ব নাপিতখালির বেলালের মেয়ে জোবাইদা আক্তার, উখিয়ার জয়নাল উদ্দিনের মেয়ে তানিয়া আক্তার, ঢাকার যাত্রাবাড়ী থানার সম্রাট আহমেদের মেয়ে আফরিন আক্তার, চট্টগ্রামের বাঁশখালীর আব্দুল মজিদের মেয়ে ঝিনুক, বাঁশখালীর আলী হোসেনের মেয়ে শারমিন, গাজীপুর চৌরাস্তা এলাকার আজগর আলীর মেয়ে ফাতেমা ও ঢাকার মুগদা থানা এলাকার রমজানের মেয়ে নীলা।