ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অবশেষে দেখা দিলেন শাকিবের ‘প্রিয়তমা’

বিনোদন ডেস্ক:

ঈদের দিন অর্থাৎ বৃহস্পতিবার (২৯ জুন) মুক্তি পাচ্ছে ছবিটি। সে হিসেবে মাঝে মাত্র এক দিন বাকি আছে। ছবির প্রচারণায় একাধিক পোস্টার, একটি টিজার এবং একটি গান প্রকাশ করা হয়েছে। সবখানেই নায়কের উপস্থিতি। অথচ ছবির নাম ‘প্রিয়তমা’!

 

ফলে দর্শকের মনে প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, ‘প্রিয়তমা’ অর্থাৎ ইধিকা পাল কোথায়? তাকে কি সিনেমা মুক্তির আগে দেখা যাবে না? সেসব প্রশ্নের সান্ত্বনা জবাব এসেছে। সোমবার (২৬ জুন) নায়ক শাকিব খানের সঙ্গেই পর্দায় হাজির হয়েছেন তিনি। তবে তা ছবির কোনও অংশে নয়, বরং আলাদা একটি ভিডিও বার্তায়।

যেখানে শাকিবের পাশে সবুজ শাড়ি পরে হাস্যোজ্বল চেহারায় দাঁড়িয়ে ‘প্রিয়তমা’ ইধিকা। আর নায়কের সঙ্গে সুর মিলিয়ে বলেছেন, “ইতোমধ্যে আপনারা ‘প্রিয়তমা’ ছবির লুক, টিজার, গান দারুণভাবে গ্রহণ করেছেন এবং আপনাদের ভালোবাসার জন্য ছবির সবকিছু সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিংয়ে আছে। একটি সত্যিকারের ভালোবাসাকে সংজ্ঞায়িত করার উদাহরণ হয়ে থাকবে ‘প্রিয়তমা’। ছবিটি দেখতে সঙ্গে করে নিয়ে যান আপনার পরিবার, বন্ধুস্বজন, আত্মীয়স্বজন এবং আপনার প্রিয়তমাকে।”

অন্যদিকে শাকিবের মন্তব্য, “আমার অগণিত সহকর্মী ‘প্রিয়তমা’কে সাপোর্ট দিয়েছেন; যা দেখে আমি আরও ভালো কাজ করার অনুপ্রেরণা পেয়েছি। দেশে, বিদেশে অবস্থানরত সমস্ত বাঙালি এবং আমার ভালোবাসার সমস্ত শাকিবিয়ানরা তাদের নিঃস্বার্থ ভালোবাসা দিয়ে আমাকে আগলে রেখেছে। হৃদয় ছুঁয়ে যাওয়া অসাধারণ এক গল্পের ছবি ‘প্রিয়তমা’। অ্যাকশন, রোম্যান্স এন্টারটেইনমেন্টে ভরপুর একটি সিনেমা।”

সবশেষে শাকিব-ইধিকা দুজনেই প্রেক্ষাগৃহে যাওয়ার জন্য দর্শকের প্রতি আহ্বান জানিয়েছেন। আর দিয়েছেন ঈদের অগ্রিম শুভেচ্ছাবার্তা।

উল্লেখ্য, ‘প্রিয়তমা’ নির্মাণ করেছেন হিমেল আশরাফ। এতে শাকিব-ইধিকা ছাড়াও আছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।

 

 

নুর মোহাম্মদ,সিএনএনবাংলা২৪: