ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকায় ভোট দেওয়ার আহবান রামু চেয়ারম্যান সমিতির সভাপতির

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামুর চাকমারকুলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাইমুম সরওয়ার কমলের নৌকা মার্কার সমর্থনে এক পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (২৪ ডিসেম্বর) মাতব্বর পাড়া ও মিস্ত্রি পাড়ার গণসংযোগ ও পথসভা করেছে চেয়ারম্যান সমিতির সভাপতি ও চাকমারকুল ইউপির চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার।

 

পথসভায় তিনি বলেন, সাইমুম সরওয়ার কমল এমপির ঐকান্তিক প্রচেষ্টায় বাঁকখালী নদীর উপর চাকমারকুল ও রাজারকুল-দক্ষিণ মিঠাছড়ি ওসমান সরওয়ার আলম চৌধুরী সংযোগ সেতু নির্মাণের কারণে এলাকার কৃষি পণ্য রপ্তানির পাশাপাশি যোগাযোগ ব্যবস্থার উন্নত হয়েছে।

 

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে পুরো চাকমারকুল ইউনিয়নে ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নের পাশাপাশি এলাকার রাস্তা ঘাটসহ বিভিন্নখাতেও ব্যাপক উন্নয়ন হয়েছে।

 

আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের স্বার্থে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি।

 

এসময় রামু উপজেলা ওলামা লীগ সভাপতি নুরুল আজিম, স্বেচ্ছাসেবক লীগ নেতা এহসান উল্লাহ্, চাকমারকুল ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা সৈয়দ নুর, যুবনেতা মাসুদুর রহমান,আওয়ামীলীগ নেতা আমান উল্লাহ, জুয়েল, নুরুল হক ও মোঃ হোসেন উপস্থিত ছিলেন।