ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চকরিয়ায় ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা

এমকে আলম চৌধুরী :

কক্সবাজারের চকরিয়ার বদরখালীতে টমটম (ইজিবাইক) ভাড়াকে কেন্দ্র করে মোহাম্মদ জিসান (২৫) নামের এক টমটম চালককে পিটিয়ে খুন করা হয়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ৯টায় কুতুবদিয়া পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত যুবক একই এলাকার নাছির উদ্দীনের ছেলে।

স্থানীয়রা জানান , বুধবার (২৭ নভেম্বর) টমটম (ইজিবাইক) গাড়ি ভাড়াকে কেন্দ্র করে নিহত জিসানকে শাহজানের টমটম গ্যারেজে আটকে রাখে স্থানীয় ইউসুফের পুত্র রুবেল হেলাল মিজান, জাহাঙ্গীরের পুত্র বাবু ও মহিউদ্দিন। সেখানে অভিযুক্তরা রাতভর গাছের সাথে ঝুলিয়ে জিসানের উপর নির্যাতন চালায়। সকালে মুমূর্ষু অবস্থায় তার বাড়ির সামনে রেখে পালিয়ে যায় তারা৷ জিসানকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

বদরখালি ইউপি চেয়ারম্যান নুর হোসেন আরিফ জানান, তুচ্ছ ঘটনায় যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ন্যাক্কারজনক। জড়িতদের ধরতে প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করা হচ্ছে। এসময় তিনি নিহতের পরিবারের পাশে দাড়ানোর আশ্বাস দেন।

 

এই বিষয়ে চকরিয়া থানার উপপরিদর্শক মুহাম্মদ মেহেদী বলেন, জড়িতদের ধরতে অভিযান চালানো হচ্ছে। দ্রুত সকল জড়িতদের ধরা হবে। ইতিমধ্যে মহিউদ্দিন নামের একজনকে আটক করা হয়েছে।