ই-পেপার | বুধবার , ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ধর্মীয় ভাবগাম্ভীর্যে রূপগঞ্জে জন্মাষ্টমী পালিত

মো: শাহিন,রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শুভ জন্মাষ্টমী উদযাপিত হয়েছে। রূপগঞ্জ উপজেলায় জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা, প্রদীপ প্রজ্জ্বলন, প্রসাদ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

হিন্দুধর্মের অবতার শ্রী কৃষ্ণের শুভ জন্মাদিন উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীরা নাম কীর্ত্তণ, প্রার্থনা এবং আলোচনা সভার পাশাপাশি বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে শ্রীকৃষ্ণের জন্মতিথী শুভ জন্মাষ্টমী উদযাপন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ পূজা উদযাপন কমিটির সভাপতি গণেশ চন্দ্র পাল, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রূপগঞ্জ উপজেলার সভাপতি রমাকান্ত সরকার, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য শিলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল আজিজ, ভূলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভূঁইয়া, ভুলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদ ভূঁইয়া সহ আরো অনেকে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক জাত ধর্মের ভেদাভেদ ভুলে অসাম্প্রদায়িক দেশ গড়ার আহ্বান জানান। আর এ জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একত্রে কাজ করার আহ্বান জানান তিনি

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪