ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে মেধাবৃত্তি পরীক্ষা: অংশ নিচ্ছে ১১০০ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :

চট্টগ্রাম নগরীর বন্দর -ইপিজেড পতেঙ্গায় ঐতিহ্যবাহী বিদ্যা শিক্ষা ও সাংস্কৃতিক সংগঠন”আদর্শ শিক্ষক ফোরাম”এর তত্ত্বাবধানে ২৫ ডিসেম্বর,সোমবার সকালে বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে (৪টি ওয়ার্ডে) প্রায় ১১০০ শিক্ষার্থীদের অংশ গ্রহণে বে-সরকারী মেধাবৃত্তি পরীক্ষা -২০২৩ শুরু হয়েছে।

সকালে পতেঙ্গাস্থ আইডিয়াল স্কুলে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে কর্মসূচির উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ ও শিক্ষক ফোরামের চেয়ারম্যান,আইডিয়াল ট্রাস্টি পরিচালক অধ্যক্ষ এস এম দিদারুল আলম।

এসময় ইপিজেড কেন্দ্র পরিদর্শন করেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শিক্ষক এম নজরুল ইসলাম খান,অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক শিক্ষক মোঃ আল আমিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা, শিক্ষক প্রণব সরকার, শিক্ষক ইমাদুল হক, শিক্ষক আবদুল হান্নান, শিক্ষক হোসেন আলী, শিক্ষক মোহামিনুল আলম, শিক্ষক এনামুল হক ও চিটাগাং আইডিয়াল স্কুল নাজির পাড়া শাখা প্রধান শিক্ষক মোঃ স্বপন মিয়া প্রমুখ।

অত্র শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন টি শিক্ষা বৃত্তির প্রসারে ছাত্র -ছাত্রীদের মাঝে উৎসাহ প্রদান করে আসছে। আগামীতে আরো ব্যাপক সাড়া জাগানো আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করেছেন শিক্ষা স়ংগঠক এস এম দিদারুল আলম।