ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চকরিয়ায় গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া:

 

কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে ২১ কেজি গাঁজা উদ্ধার এবং এক নারীসহ দুইজন গ্রেফতার করেছে র‌্যাব-১৫।র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২০ সেপ্টেম্বর) ৫ টা ৩০ টা র‌্যাব-১৫ এর আভিযানিক দল চকরিয়ার হারবাং ইউনিয়নের নুনাছড়ি এলাকায় জেলা পরিষদ যাত্রী ছাউনী সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তাদের গ্রেফতার করে।

 

এ সময় তাদের ব্যাগ তল্লাশী করে ২১ (একুশ) কেজি গাঁজা, ১টি স্মার্ট ও ০২টি বাটন মোবাইল ফোন এবং ৪টি সীম কার্ড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা মালি মিয়া (৪০), পিতা-মৃত অহিদ মিয়া, মাতা-মৃত জাহেনারা বেগম, সাং-দেউশ (মদন মিয়ার বাড়ী), ০১নং ওয়ার্ড, ইউনিয়ন-শশীতল, থানা-ব্রাক্ষনপাড়া, জেলা-কুমিল্লা এবং ২। ছমুদা (৩৫), পিতা-মৃত ইমান হোসেন, স্বামী-মৃত আমির হাকিম, মাতা-মৃত আম্বিয়া বেগম, সাং-ইসলাম নগর, ০২নং ওয়ার্ড, ইউনিয়ন-চকরিয়া, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার বলে জানা যায়।

 

র‌্যাব জানা যায়,উদ্ধারকৃত আলামতসহ আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্যে চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪