ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মধ্যম হালিশহর ধূপপুল এলাকায় গ্যাস লাইন বিস্ফোরণে স্বামী নিহত, স্ত্রী গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক:

নগরীর বন্দর থানার ৩৮ নম্বর ওয়ার্ড দ:মধ্যম হালিশহরের ধুপপুল এলাকার একটি বাসায় গ্যাস লাইন বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন খবর পাওয়া গেছে।

 

তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত রাত দেড়টার দিকে। বন্দর থানায় কর্তব্যরত ডিউটি প্রথমে না জানালেও পরে মোবাইল ফোনে জানায়,৩৮ নং ওয়ার্ডস্থ ধূপপুল এলাকায় গ্যাস লাইন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে রোববার গভীর রাতে। সেই ঘটনয় দুজনের মারাত্মক আহত হয়েছেন বলে শুনেছি। প্রতিবেশীর সঙ্গে কথা বলে জানা গেছে নিহত ব্যক্তির নাম আব্দুল খালেক (৬৫)।

 

বিষয়টি নিশ্চিত করেছেন চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক। তিনি আরো জানান, গতরাতে অগ্নিদগ্ধ দুইজনকে হাসপাতালে আনা হলে অতি গুরুতর অবস্থায় আব্দুল খালেক নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

 

এছাড়া আনোয়ারা বেগম(৫৬) নামের আরও একজন চিকিৎসাধীন আছেন। বিশ্বস্ত সূত্রে জানা গেছে তারা দুজন স্বামী-স্ত্রী।

বন্দর ফায়ার স্টেশনের সি: স্টেশন অফিসার শামীম মিয়া জানান, রাত দেড়টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করি। এসময় দগ্ধ দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় ।

 

প্রাথমিক তথ্য অনুসন্ধানে গ্যাস লাইন বিস্ফোরণে এই দূর্ঘটনা ঘটেছে। ক্ষয়ক্ষতি পরিমাণ তদন্ত করে জানা যাবে বলে জানিয়েছেন বন্দর ফায়ার স্টেশন অফিসার।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪