ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে দাবীকৃত চাঁদা না দেয়ায় ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা

মোঃ সালেহ আহমদ (স’লিপক), সিলেটঃ

মৌলভীবাজারে দাবীকৃত চাঁদা না দেয়ায় ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা করেছে। শহরতলীর টিবি হাসপাতাল রোডের ডিস্ট্রিবিউটর নাজির হোসেনের উপর ন্যাক্কারজনক এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

শনিবার (২৯ জুলাই) বিকেলে শ্রীমঙ্গল সড়কের জগন্নাথপুরস্থ টানাটানি হোটেলের সামনে সন্ত্রাসীরা দা দিয়ে কুপিয়ে নাজির হোসেনকে মারাত্মক ভাবে আহত করে। এসময় আল আমিন (২৩) নামের একজন তাকে বাঁচাতে এগিয়ে এলে সন্ত্রাসীরা আল আমিনকেও মেরে আহত করে।
ঘটনার সময় সন্ত্রাসীরা ব্যবহৃত আইফোন সহ নগদ ৬ লক্ষ টাকা ছিনতাই করে নিয়েছে বলে অভিযোগ রয়েছে। সন্ত্রাসী হামলায় মারাত্মক আহত নাজির হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে লাইফলাইন প্রাইভেট হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।
এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে জানা যায়, টিবি হাসপাতাল রোড বর্শিজোড়ার নাজির হোসেনকে গত ১৯ জুলাই জগন্নাথপুরের বাবুল মিয়া ও রুবেল মিয়া তার শোরুম থেকে বাহিরে ডেকে নিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। কৌশলে নাজির হোসেন তাদের কাছ থেকে শোরুমে ফিরে যান। পরবর্তীতে তিনি জাপান চলে যান। জাপান থেকে ফিরে আসার পর পূর্ব আক্রোশের জের ধরে জগন্নাথপুরের বাবুল মিয়া, রুবেল মিয়া, তোফায়েল মিয়া, কলিমাবাদের জুয়েল মিয়া, রিপন মিয়া গংরা তাকে দা, লাঠিসোটা, লোহার রড, সুলফি, দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। আল আমিন তাকে রক্ষা করতে গেলে তাদের অস্ত্রের আঘাতে তিনিও আহত হন।
এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪