ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবা‌দিক বকুলের সহধর্মিণী সেলিনার মৃত‌্যুবা‌র্ষিকী পালিত

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতি‌নি‌ধি:

গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় সাংবা‌দিক আনোয়ার হোসেন বকুলের সহধ‌র্মিনী সে‌লিনা বেগমের দ্বিতীয় মৃত‌্যুবা‌র্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল কবর জিয়ারত, কোরআন পাঠ, স্মরণ সভা, দোয়া মাহফিল ও তবরক বিতরণ।

এ উপলক্ষে শুক্রবার বিকেলে ঘাটাইল উপজেলার লোকেরপাড়া উচ্চ বিদ‌্যালয়ে সে‌লিনা স্মৃ‌তি পাঠাগার এক স্মরণসভার আয়োজন করে। সেলিনা স্মৃতি পাঠাগারের সভাপতি আনোয়ার হোসেন বকুলের সভাপতিত্বে ও সাংবাদিক আখতার হোসেন খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন ভুঞাপুরের ফলদা শ‌রিফুন্নেছা বা‌লিকা উচ্চ বিদ‌্যালয়ের প্রধান শিক্ষক সাংবাদিক সন্তোষ কুমার দত্ত, সমাজসেবক খায়রুজ্জামান ভুইয়া, ছড়াকার ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক মামুন তরফদার, জাতীয় সাংবাদিক সংস্থা টাংগাইল জেলা শাখার সভাপতি মাসুদুর রহমান মিলন, কবি ছাইফুল ইসলাম, ঘাটাইল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি মাজহারুল ইসলাম শিহাব, ভুঞাপুর প্রেসক্লাবের সহসভাপ‌তি সিরাজুল ইসলাম কিসলু, সাংবা‌দিক মিজানুর রহমান, অভিজিৎ ঘোষ, সাংবাদিক ও আইনজীবী বিষ্ণু প্রিয় দীপ,সমাজসেবক লিটন তালুকদার, আবদুল হাকিম মন্ডল, শফিকুল ইসলাম কালাম, ফরহাদ আলী, এশিয়ান টে‌লি‌ভিশনের উত্তর টাঙ্গাইল প্রতি‌নি‌ধি ও ঘাটাইল সাংবাদিক কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল ল‌তিফ, মোহনা টেলিভিশনের উত্তর টাংগাইল প্রতি‌নি‌ধি গোলাম মোস্তফা, মোহনা টে‌লি‌ভিশনের ভুঞাপুর প্রতি‌নি‌ধি মুহাইমিনুল ইসলাম হৃদয়, সাংবা‌দিক আব্দুর রহীম, র‌বিউল ইসলাম, শ‌ফিউর রহমান, কামরান পারভেজ ইভান প্রমুখ।

দোয়া মাহফিল পরিচালনা করেন দক্ষিণ লোকেরপাড়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা রবিউল ইসলাম। অনুষ্ঠান শেষে তবরুক বিতরণ করা হয়।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪