ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হাটহাজারীতে রিলায়েন্স ভের্টান ফুটবলের শিরোপা জিতেছে চকবাজার ওয়ার্ড

ক্রিড়াবাংলা:

চট্টগ্রামের হাটহাজারী খেলোয়াড় সমিতির আয়োজনে রিলায়েন্স শিপিং এন্ড লজিস্টিকস লিঃ পৃষ্ঠপোষকতায় রিলায়েন্স ভেটারেন ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে চকবাজার ১৬নং ওয়ার্ড ভেটারেন ফুটবল একাদশ।

শুক্রবার রাতে হাটহাজারী কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চকবাজার ১৬নং ওয়ার্ড ভেটারেন ফুটবল একাদশ টাইব্রেকারে ৪–৩ গোলে মাদারবাড়ী মুক্তকণ্ঠ গ্রিনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

 

নির্ধারিত সময়ের খেলা ১–১ গোলে অমীমাংসিত ছিল।
বিজয়ী দলের গোলরক্ষক বাবলু ও মোজাম্মেল ম্যান অব দ্যা ফাইনাল ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন। টুর্নামেন্টে ফেয়ার প্লে ট্রফি প্রদান করা হয় মোহরা ফুটবল একাডেমিকে। খেলা শেষে হাটহাজারী খেলোয়াড় সমিতির সভাপতি মো. সোহেল রানার সভাপতিত্বে ও সা: সম্পাদক মো. রুবেলের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ট্রফি বিতরণ করেন হাটহাজারী আসনের সংসদ সদস্য এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ। ট্রফির সাথে চ্যাম্পয়ন ও রানার্সআপ দলকে ২০ হাজার টাকা করে প্রাইজমানিও দেয়া হয়েছে।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এস,এম শহীদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার এ,বি,এম মশিউজ্জামান, সিডিএর সাবেক বোর্ড মেম্বার ইউনুস গণি চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় বাস মালিক সমিতির মহাসচিব মনজুরুল আলম চৌধুরী, টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক মো. রাশেদ ও টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক মো. জাফর প্রমুখ।

এই সময় উপস্থিত ছিলেন ছিপাতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আহসান লাভু, পৌর কাউন্সিলর রফিক হাসান, প্রতিষ্ঠাতা সভাপতি মনিরুল ইসলাম চৌধুরী, সাবেক সভাপতি নিলু কুমার দাস, জাফরুল আলম চৌধুরী, শাহেদুল আলম শাহিন,সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল জসিম, মো. ওসমান গণি, হিসাব নিরীক্ষক এম, এ মান্নান সহ-সভাপতি মো. রফিকুল আলম,সহ–সভাপতি(২) রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক ফয়েজুল ইসলাম লিখন,অর্থ সম্পাদক আবদুল হালিম, ক্রীড়া সম্পাদক মো. শাহেদ আলী, সহ ক্রীড়া সম্পাদক মো. ফারুক, সাহিত্য সম্পাদক সাইফুদ্দীন, সমাজ কল্যাণ সম্পাদক মো. ওসমান প্রমুখ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪