ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশের পৃথক অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১০জন কে আটক

 সিএনএন বাংলা২৪,চট্টগ্রাম:

নগরীর পতেঙ্গা মডেল থানার বিশেষ অভিযানের ভিত্তিতে গতকাল (০৬জুন)উত্তর পতেঙ্গা জিইএম গেইটস্থ মেইনরোড এলাকা ফুটপাতের পাশে অভিযান পরিচালনা করে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৬জন কে আটক করেছে।

আটককৃতরা হলেন মোঃ রিফাত, মোঃ দিদার, মোঃ নুর উদ্দিন, মোঃ জামাল উদ্দিন, মোঃ ইমরান ও জাফর আহম্মদ।তাদের বিরুদ্ধে পতেঙ্গা মডেল থানায় মামলা নং-৬৪,তাং০৬/০৬/২০২৩ ইং দায়ের করা হয়।

এদিকে ইপিজেড থানা পুলিশের অভিযানে ২ টি স্টিলের টিপ ছোরা, নগদ ৫,০০০ টাকা ও ১ টি বাটন মোবাইলসহ ছিনতাই কারীর ৪ সদস্য কে আটক করেছে পুলিশ।

ইপিজেড থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল করিমের নেতৃত্বে গত ০৫ জুন ভোর রাতে বিশেষ অভিযানে কর্ণফুলী ইপিজেডের পকেট গেইটস্থ রেইনবো কমিউনিটি সেন্টারের পার্শ্ববর্তী কাঁচা বাজারে বাদির অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪জন কে আটক করেছেন।

 

ধৃত ব্যক্তিদের কাছ থেকে২ টি স্টিলের টিপ ছোরা, নগদ ৫,০০০ টাকা ও ১ টি ওয়ালটন বাটন মোবাইলসহ ছিনতাই কারীর সদস্য মোঃ হাসান ইমাম রুবেল, মোঃ রানা হোসেন, সাকিব মো:রাহাত ও গোলাম ইয়াসিন (ইভান )কে আটক করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে নগরীর ইপিজেড থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি আব্দুল করিম।

 

এছাড়াও ইপিজেড এলাকায় দুটি বৃহৎ শিল্প অঞ্চলের লক্ষ্য লক্ষ্য শ্রমিক ও অতি ঘনবসতিপূর্ণ অবস্থান হওয়ায় সম্প্রতি সময়ে মোবাইল ফোন চুরি ও ছিনতাইয়ের উপদ্রব বেড়ে গেছে বলে থানা সূত্র জানায়। দুই এলাকায় পুলিশি অভিযান এবং নিরাপত্তা নিশ্চিতে টইল অভিমান বাড়ানো হয়েছে বলে সংবাদ মাধ্যমে জানান।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: