ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় দুস্থ মা ও শিশুভাতা কার্যক্রমের উদ্বোধন করলেন পৌর মেয়র আইয়ুব বাবুল

আবদুল হাকিম রানা, পটিয়া

চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা প্রদত্ত অসহায়, দু:স্থ মা ও শিশু সহায়তা ভাতা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রম উদ্বোধন করেন পটিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব আইয়ুব বাবুল ।

অগ্রনী ব্যাংক পটিয়া শাখা ব্যবস্থাপক মুহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রনী ব্যাংক চট্টগ্রাম দক্ষিণ ও পার্বত্য অঞ্চল উপমহাব্যবস্থাপক মো শাহজাদুল আলম, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন আজাদ, সংরক্ষিত আসন-১ এর মহিলা কাউন্সিলর বুলবুল আকতার প্রমুখ।

 

এ সময় পৌর মেয়র আইয়ুব বাবুল বলেন, শেখ হাসিনার সরকার একটি গরিববান্ধব সরকার। এ সরকার বাংলাদেশকে শুধু উন্নয়নের রোল মডেলে পরিণত করেনি, গরিব-দুঃখী ও দুস্থ অসহায় মানুষের ভাগ্য পরিবর্তনে বিভিন্ন ভাতা কার্যক্রম বাস্তবায়ন করে নজিরবিহিন দৃষ্টান্ত স্থাপন করেছে। এখন বাংলাদেশে বয়স্কভাতা, প্রতিবন্ধীভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ সাধারণ মানুষকে শেখ হাসিনার সরকার বিভিন্ন রকমের ভাতা প্রদান করছে।যে কেউ এ ক্যাটাগরিতে ভাতা পেতে ইচ্ছুক হলে পৌর কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার জন্য তিনি পরামর্শ দিয়ে বলেন, যতদিন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকবে ততদিন এদেশে কেউ না খেয়ে থাকবে না।

তিনি আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪