ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হারুন বাজারে এজেন্ট ব্যাংকিংয়ের গ্রাহক ও সুধী সমাবেশ সম্পন্ন

বাঁশখালী উপজেলা প্রতিনিধি:

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি বাঁশখালী পৌরসভার ভাদালিয়া হারুন বাজার (এজেন্ট-ব্যাংকিং) আউটলেটের উদ্যোগে এজেন্ট ব্যাংকের অডিটোরিয়মে গ্রাহক ও সুধী সমাবেশ সম্পন্ন হয়েছে।

 

সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টায় ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি ‘হারুন বাজার এজেন্ট আউটলেট’ এর স্বত্বাধিকার কাজী মুহাম্মদ মনছুরুল হক এর সভাপতিত্বে গ্রাহক ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি’র এভিপি ও শাখা প্রধান মুহাম্মদ খানে আলম।

 

হারুন বাজার এজেন্ট আউটলেটের ইনচার্জ মুহাম্মদ এযাযুল হক আছলামের পরিচালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাঁশখালী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মুহাম্মদ আনছুর আলী, সরল ইউপির ২নম্বর ওয়ার্ডের সদস্য মুহাম্মদ সেলিম উদ্দিন, সাংবাদিক মিজান বিন তাহের, সাংবাদিক শিব্বির আহমদ রানা, ডা. দলিলুর রহমান, উত্তর সরল নতুন বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাওলানা শাহ জালাল প্রমূখ।

 

অতিথিরা তাদের বক্তব্যে, ইসলামী ব্যাংকের বিভিন্ন সুযোগ সুবিধার পাশাপশি নিয়মিত ব্যাংকিং কাজগুলো নিজে সম্পন্ন করে এবং সবাইকে ব্যাংকিং কার্যক্রমে বাংলাদেশের উন্নয়নে অংশীদার হওয়ার আহবান জানান। সেই সাথে আমন্ত্রিত সুধীবৃন্দ ব্যবসা ও ব্যাংকের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং ব্যাংকের উন্নয়নের জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দেন।

 

উক্ত সমাবেশে আউটলেটের সকল গ্রাহক, ডিপোজিটর, ট্রিম ডিপোজিটর, রেমিটার, একাউন্ট হোল্ডার, সুধীজন সহ সকল শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪