ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারের রাজনগরে মায়ের হাতে ছেলে খুন!

মৌলভীবাজার প্রতিনিধি ও সিলেট ব্যুরো

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় মোবাইল ফোনে গেমস খেলা ও ভিডিও দেখায় মত্ত থাকায় ওড়না দিয়ে শ্বাসরোধ করে মা তার ছেলেকে খুন করার খবর পাওয়া গেছে।

এই ঘটনায় মাকে আটক করেছে রাজনগর থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকায় বুধবার (১৬ আগষ্ট) সকাল ৮টার দিকে।

 

পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকার মাসুক মিয়ার ছেলে আবির হাসান জয় (১২) বেশ কিছুদিন ধরে মোবাইল ফোনে গেমস খেলা ও ইউটিউবে ভিডিও দেখায় মেতে উঠে। মা রেহানা বেগম (৩৫) ছেলেকে বারবার নিষেধ করা সত্ত্বেও এ থেকে বিরত রাখতে পারছিলেন না।

 

বুধবার সকালেও ছেলেটি মোবাইল নিয়ে খেলতে শুরু করে। মা রেহানা বেগম রেগে যান। মা-ছেলের কথা কাটাকাটির এক পর্যায়ে রেহানা বেগম নিজের ওড়না দিয়ে ছেলের গলায় পেঁচিয়ে চেপে ধরেন। এতে ছেলেটি শ্বাসরোধ হয়ে মারা যায়।

 

খবর পেয়ে রাজনগর থানার পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। এসময় ছেলেটির ঘাতক মাকে আটক করা হয়।

 

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, মোবাইলে আসক্ত হওয়ায় মা রাগ করে ওড়না পেঁচিয়ে ছেলেকে হত্যা করেছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ছেলেটির মাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলে তিনি জানান।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪