ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

একই দড়িতে আত্মহত্যার চেষ্টা যুগলের : প্রেমিকের মৃত্যু, প্রেমিকা আহত

আলমগীর হোসেন, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়ি এলাকায় প্রেমিক যুগল এক রশিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেছে। এতে প্রেমিকের মৃত্যু হলেও প্রেমিকা গুরুতর আহত হয়েছে। পরে প্রেমিকাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (১০ সেপ্টেম্বর) ভোরে এই ঘটনা ঘটে।

 

জানা যায়, মুড়াপাড়া গ্রামের বাসিন্দা নব কিশোর ত্রিপুরার এইচএসসি পড়ুয়া ছেলে পবেন শাহ ত্রিপুরা (১৮) ও একই এলাকার খনজয় ত্রিপুড়ার মেয়ে তিরিনকা ত্রিপুরা (১৭)। একজন মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ ও অপরজন খাগড়াছড়ি সরকারি কলেজের এইচএসসির পরিক্ষার্থী ছিল। দীর্ঘদিন থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। উভয়ের পরিবার তাদের সম্পর্ক মেনে না নেয়ায় তারা আত্মহত্যার সিদ্ধান্ত নেয়।

 

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত অবস্থায় কলেজ ছাত্রী, প্রেমিকা তিরিকা ত্রিপুরাকে উদ্ধার করে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

গুইমারা থানার ওসি রাজিব চন্দ্র কর বলেন, প্রাথমিক তদন্তে পারিবারিক কলহ ও প্রেমের বিষয়টি পরিবার মেনে না নেয়ার কারণে অভিমান থেকে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহত পবেন শাহ ত্রিপুরার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪