ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টাঙ্গাইলের সখিপুরে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৬

টাঙ্গাইল সংবাদদাতা:
টাঙ্গাইলের সখীপুরে চাঁদের হাট কলেজ এলাকায় গজারি বনে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৬জনকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে উপজেলার কচুয়া দক্ষিণপাড়া এলাকায় চাঁদের হাট কলেজ সংলগ্ন গজারি বনে এ ঘটনা ঘটে।
আটককৃতরা হলেন:- উপজেলার কচুয়া দক্ষিণপাড়া গ্রামের হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল (৩০), হযরত মিয়ার ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ (২৫), সমেশ আলীর ছেলে মোজাম্মেল (৩০)
পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে তারা স্বামী-স্ত্রী মিলে উপজেলার কচুয়া এলাকায় চাঁদের হাট কলেজে বেড়াতে যায়। সেখান থেকে ফেরার সময় সন্ধ্যার দিকে তাদের পথরোধ করে কয়েকজন যুবক।
এসময় তাদের দু’জনকে আটক করে কলেজটির পাশে গজারি বনে নিয়ে যায়। সেখানে স্বামীকে আটকে রেখে ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে তারা। পরে খবর পেয়ে গৃহবধূকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতেই তাদেরকে আটক করে সখিপুর থানা পুলিশ।
সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, এ ঘটনায় ৬জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী থানায় মামলা করেছে। আসামিদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
এইচ এম কাদের সিএনএন বাংলা ২৪