ই-পেপার | বুধবার , ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঁশখালীতে নিখোঁজের ৭দিন পর শিশুর লাশ খালে

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) :

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারচরা ইউনিয়নের ইলশা গ্রাম থেকে নিখোঁজের সাতদিন পর নুর উল্লাহ মাপি (৬) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

খবর পেয়ে মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা ২টার দিকে ওই এলাকার বাহারচরা রত্নপুর ৩ নম্বর ওয়ার্ডস্থ জলকদর খাল থেকে লাশটি উদ্ধার করার বিষয়টি নিশ্চিৎ করেন বাহারচরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মজনু মিয়া।

নুর উল্লাহ মাপি বাহারচরার ইলশা গ্রামের নুরুল আনসারের ছেলে।

স্থানীয় ও পরিবারসূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর সন্ধ্যায় স্থানীয় মোশাররফ আলী মিয়ার বাজার সড়কস্থ ইলশা গ্রামের নিজ বাড়ীর সামনে থেকে শিশু নুর উল্লাহ্ হারিয়ে যায়। কোথাও খুঁজে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) ও পত্রিকায় বিজ্ঞপ্তি দেয় তার পরিবার।

মঙ্গলবার দুপুরে রত্নপুর জলকদর খালে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে। হাতের কবজ্বি, মুখ ফুলে গেছে। পরনের কাপড় ও গলায় তাবিজ দেখে শনাক্ত করা হয় এটি নিখোঁজ হওয়া শিশু নুর উল্লার লাশ।

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন পিপিএম জানান, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ ও রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।