ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজনগর থানা পরিদর্শন করলেন মৌলভীবাজারের নবাগত পুলিশ

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার রাজনগর থানা পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার)।
বুধবার (১ আগস্ট) বিকেলে পুলিশ সুপার রাজনগর থানায় পৌঁছালে থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় ফুলেল শুভেচ্ছা জানান। পরে থানা প্রাঙ্গণে তাঁকে রাজনগর থানার একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

 

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায় ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন উপস্থিত ছিলেন।

 

অভিবাদন গ্রহণ শেষে পুলিশ সুপার থানার বিভিন্ন কার্যক্রম ঘুরে ঘুরে দেখেন। এসময় তিনি ফোর্সের ব্যারাক ও খাবারের মান, অস্ত্রাগার, থানার মালখানা, বিভিন্ন দাপ্তরিক নথিপত্র ও মামলা সংক্রান্ত বিষয় পর্যালোচনা করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

 

পরে পুলিশ সুপার রাজনগর থানার আয়োজনে অফিসার ফোর্সদের সাথে কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। পুলিশ সুপার পরিদর্শনকালে থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলার বিষয়ে অফিসার ইনচার্জসহ অন্যান্য পুলিশ সদস্যদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

 

এছাড়াও পুলিশ সদস্যদের কল্যাণ, বিট পুলিশিং, সরকারি গাড়ি ব্যবহার, সঠিকভাবে পোশাক পরিধান করা, আইনানুগ নিয়মনীতি অনুসরণ করার নির্দেশনাসহ থানা কম্পাউন্ড পরিস্কার রাখা, থানার ব্যারাক ও আশপাশ এলাকা পরিস্কার রাখার নির্দেশনা প্রদান করেন।

 

পুলিশ সুপার থানায় আগত সেবাপ্রার্থীদের পুলিশি সেবা প্রদান এবং থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ পেশাদারিত্ব প্রদর্শনে অফিসার-ফোর্সের প্রতি আহবান জানান।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪