ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে নাগরিক আকাংখা শান্তি ও সম্প্রীতির মেলবন্ধন সমাবেশ অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউপিস্থ মাইজডিহি চা বাগানে ভোট আসে ভোট চলে যায়, শান্তি ও সম্প্রীতি থাকুক অটুট এই শ্লোগান নিয়ে শান্তি ও সম্প্রীতির মেলবন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মে) বিকেলে শ্রীমঙ্গলা যুব ফোরাম আয়োজনে এবং জেলা নাগরিক প্লাটফর্ম এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর এর “আস্থা” প্রকল্পের আওতায় শান্তি ও সম্প্রীতির মেলবন্ধন সমাবেশ শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউপির মাইজডিহি চা বাগানের ৭নং সেকশনের দুর্গা মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল উপজেলা যুব ফোরামের সভাপতি আফজাল হোসন এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা নাগরিক প্লাটফর্মের সভাপতি নজরুল ইসলাম মুহিব।

বক্তব্য রাখেন জেলা নাগরিক প্লাটফর্মের পরিমল সিংহ বাড়াইক, মাইজডিহি চা বাগান কমিটির সভাপতি সাধন কর্মকার, বাগান পঞ্চায়েত প্রধান শামাকান্তা, ইউপি সদস্য লুলুতা কুনু, শ্রীমঙ্গল উপজেলা যুব ফোরামের সদস্য সাজন কাহার, শীব সাগর নুনিয়া, রূপান্তর আস্থা প্রকল্পের সিলেট ক্লাস্টার কো-অর্ডিনেটর হাসান তারেক, জেলা কো-অর্ডিনেটর মুনজিলা, জেলা ফিল্ড অফিসার মনিরুল হক প্রমুখ।

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সামাজিক মূল্যবোধ সম্পন্ন সাম্প্রদায়িক সম্প্রীতি,সন্ত্রাসমুক্ত একটি সহনশীল অহিংস সমাজ গঠনে যুবদের অংশগ্রহণ সহ পাশাপাশি সমাজের শিক্ষা, সাংস্কৃতিক কমর্কান্ড সহ বিভিন্ন সামাজিক কমর্কান্ড করে যেতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রগতিতে যুবসমাজের দায়িত্বের বিষয়গুলো বক্তারা ভোটে অংশগ্রহণ করে দায়িত্ব ও কর্তব্যের কথা তুলে ধরেন।