ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বেগমগঞ্জ উপজেলায় ২ অস্ত্রধারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

সিএনএনবাংলা২৪ ডেস্ক :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় আগ্নেয়াস্ত্রসহ দুই যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ সময় একটি দেশীয় এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করে পুলিশ।

 

আটকরা হলেন- উপজেলার হাজিপুর ইউনিয়নের মৃত আবুল কাশেমের ছেলে সালাউদ্দিন ডালিম (৩২) ও একই গ্রামের মাইন উদ্দিনের ছেলে অন্তর (২২)। শুক্রবার (৩০ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ শরীফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার শরীফপুর ও হাজীপুর ইউনিয়নের দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। এ ঘটনার জেরে শুক্রবার বিকেলের দিকে ডালিম ও অন্তর অস্ত্র নিয়ে শরীফপুর ইউনিয়নের রাসেল গ্রুপের রাসেলকে দক্ষিণ শরীফপুর গ্রাম থেকে তুলে আনতে যায়।

এ সময় স্থানীয়রাসহ রাসেল গ্রুপের সদস্যরা ডালিম ও অন্তরকে গণপিটুনি দিয়ে পুকুরে ফেলে রাখে। পরে খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ কাদা মাখা ক্ষেত থেকে তাদের অস্ত্রসহ আটক করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, আটকরা পুলিশ হেফাজতে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তাদের বিরুদ্ধে একাধিক মামলার রয়েছে। এ ঘটনায় অস্ত্র আইনে আরও একটি মামলা করা হবে।

 

নুর মোহাম্মদ,সিএনএনবাংলা২৪