ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খুটাখালীতে ছুরিকাঘাত ও হাতমুখ বেঁধে দুই যুবকের সর্বস্ব লুট

সেলিম উদ্দীন, ঈদগাঁও :

মাত্র আধ ঘন্টার ব্যবধানে একই ওয়ার্ডের পৃথক স্থানে একজনকে ছুরিকাঘাত ও অপরজনকে হাতমুখ বেঁধে সর্বস্ব লুটের ঘটনা ঘটেছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত আনুমানিক সোয়া ১০ টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদ সংলগ্ন ও পুর্ব গর্জনতলীতে রাত পৌনে ১১ টায় এ দুটি ঘটনা ঘটে। আহত দু’জনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

পরিবারের বরাতে জানা গেছে, খুটাখালী ইউনিয়নের গর্জনতলী গ্রামের মোঃ ছরওয়ার উদ্দীনের পুত্র আল আমিন অনিক (২৪) খুটাখালী বাজার থেকে সদাই করে রিক্সাযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাত সোয়া ১০ টার দিকে খুটাখালী ইউনিয়ন পরিষদের সামনে নেমে পায়ে হেঁটে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে হাতমুখ বেঁধে মারধর করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং রাস্তার পাশে জঙ্গলে ফেলে দিয়ে চলে যায়। একপর্যায়ে শোর চিৎকারে পথচারীরা তাকে উদ্ধার করে।

 

অপরদিকে ইউনিয়নের পুর্ব গর্জনতলীতে হাবিব উল্লাহ (২২) নামের এক যুবককে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করা হয়েছে। কে বা কারা তাকে এদিন রাত পৌনে ১১টার দিকে মারধর ও ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে চলে যায়। তিনি ওই এলাকার নুর উদ্দিনের পুত্র বলে জানা গেছে। তাকেও মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সূত্র জানায়, হাবিব উল্লাহ বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী। ব্যবসার নামে তার অনেক টাকার ধারদেনা রয়েছে। ওই টাকা পরিশোধের ভয়ে কিছুদিন আত্মগোপনে ছিলেন। সম্প্রতি এলাকায় আসলে পাওনাদারদের সামনে পড়ে যান। পাওনাদাররা টাকার জন্য হন্যে হয়ে তাকে খুঁজছিল। একপর্যায়ে টাকা পরিশোধের সময় শেষ হলে হামলার ঘটনা ঘটিয়ে পাওনাদারদের ফাঁসাতে চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

 

একইদিন রাতে মাত্র আধ ঘন্টার ব্যবধানে পৃথক দুটি ঘটনায় এলাকাবাসী আতংকে রয়েছে। তারা দিনদিন আইন শৃঙ্খলা অবনতির পেছনে স্থানীয় কিশোর গ্যাংকে দায়ী করছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪