ই-পেপার | সোমবার , ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পৌনে তিন কোটি টাকার মাদকসহ সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার

সিএনএন বাংলা২৪,সাতক্ষীরা:

সাতক্ষীরার কলারোয়ায় প্রায় পৌনে তিন কোটি টাকা মূল্যের চার বোতল ভারতীয় এলএসডি নামক (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) মাদক ও এক কেজি হেরোইনসহ হাসানুজ্জামান (৪০) নামের এক সাবেক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (৬ জুন) ভোরে উপজেলার মাদরা সীমান্তের চান্দা নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে মঙ্গলবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে বিজিবি এই তথ্য নিশ্চিত করে।

হাসানুজ্জামান কলারোয়া উপজেলার সোবাড়িয়া ইউনিয়নের চান্দা গ্রামের কিসমত আলীর ছেলে ও সাবেক ইউপি সদস্য।

বিজিবির প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ভারত থেকে অবৈধভাবে কলারোয়া উপজেলার মাদরা সীমান্ত দিয়ে ভয়ংকর মাদক এলএসডির একটি বড় চালান আনা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার আবু তাহের পাটোয়ারীর নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় মাদরা সীমান্তের চান্দা নামক স্থান থেকে প্রতিটি ৫০ মিলি গ্রামের চার বোতল এলএসডি মাদক ও এক কেজি হেরোইনসহ চোরাকারবারি হাসানুজ্জামানকে গ্রেপ্তার করা হয়।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আশরাফুল হক জানান, গ্রেপ্তারকৃত সাবেক এই ইউপি সদস্যের কাছ থেকে জব্দকৃত এলএসডি ও হেরোইনের মূল্য প্রায় দুই কোটি ৭০ লাখ টাকা। তার বিরুদ্ধে কলারোয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: