ই-পেপার | সোমবার , ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিরাজদিখানে ১৪০ গ্রাম গাঁজা ও পরোয়ানাভুক্ত আসামি সহ গ্রেফতার ৮,

সিরাজদিখান মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানের জৈনসার ইউনিয়নের ভবানীপুর বাজার এলাকা থেকে ১৪০ গ্রাম গাঁজা সহ ৩ জনকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ।

সিরাজদিখান ও টঙ্গীবাড়ি সার্কেলের সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান রিফাত, অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল হক, পুলিশ পরিদর্শক তদন্ত আজগর হোসেন, পুলিশ পরিদর্শক অপারেশন এটিএম আখতারুজ্জামান এর দিক নির্দেশনায় গতকাল রাত আনুমানিক ১০টা ৩০ মিনিটের দিকে ভবানীপুর বাজার এলাকায় একটি অভিযান চালানো হয়,

এসআই মোহাম্মদ ফখরুল হাসান ফারক  এস আই মোহাম্মদ মাহবুবুর রহমান এএসআই ইসলাম উদ্দিন এএসআই মোঃ ইমরান হোসেন, এএসআই কামরুল হাসান সঙ্গীয় ফোর্স সহ সিরাজদিখান থানা দিন জৈনসার ইউনিয়নের ভবানীপুর বাজার এলাকায় এ অভিযান চালানো হয় এবং ১৪০ গ্রাম গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ভবানীপুর গ্রামের ছেলে রিশাদ আহমেদ ইমন (২৮) জোনসার পশ্চিম পাড়া ইয়ার আলী সরদার এর ছেলে, আমির হোসেন সরদার (৪৫), ও একই গ্রামের মৃত মান্নাফগ্রাফির ছেলে, বাদশা গোরাপী (৬৭)।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে একই এলাকা থেকে দুইটি জি আর মামলার পরোয়ানা ভুক্ত পলাতক আসামি মোট ৪ জন ও অন্য এলাকার ১ জনকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ,

জি আর মামলার গ্রেপ্তারকৃতরা হলেন, জৈনসার ইউনিয়নের চাইনপাড়া গ্রামের ,হেলেনা বেগম (৫৪) স্বামী বাচ্চু শেখ, মৃত মন্নাফ শেখের ছেলে মুক্তার শেখ (৪০), বাচ্চু শেখের মেয়ে, আখি আক্তার (২৫), বাচ্চূ শেখের ছেলে, সজিব শেখ(২৭) এবং বালুচর ইউনিয়নের চর সাংহারদী গ্রামের, মৃত শামসুদ্দিনের ছেলে, নূর মোহাম্মদ (২৭)।

এই বিষয়ে জানতে চাইলে সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক জানান, আমরা ভবানীপুর বাজার এলাকায় অভিযান চালাই এবং ১৪০ গ্রাম গাঁজাসহ তিন জনকে গ্রেফতার করি, তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হয়েছে, এবং জিয়ার মামলার পরোয়ানাভুক্ত ৫ জন আসামিকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। সকল প্রকার আইনি প্রক্রিয়া সম্পন্ন করে, সবাইকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।