ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

র্জনিয়ায় জোড়া খুনের ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে মামলা মূল আসামী অন্ধকারে

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়ায় জোড়া খুনের ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এ মামলার বাদী হয়েছেন বহুল আলোচিত খুনের শিকার মৃত নেতা সেলিমের ছোট ভাই ও জাফরে আলমের ছোট ছেলে রোমান উল্লাহ। ককসবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিজানুর রহমান বলেন,ঘটনা মার্মান্তিক। ঘটনায় মামলা হয়েছে।

সে কারণে পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে আমলে নিয়ে নামীয় ও অজ্ঞাতনামা আসামীদের আটকে অভিযানে নেমেছে।অল্প সময়ের মধ্যেই আসামীদের গ্রেপ্তার করে আইনের কাছে সোপর্দ করা হবে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন,মামলার বাদি হয়েছেন খুনের শিকার জাফরের পুত্র ও মো: সেলিমের ছোট ভাই রোমান উল্লাহ।এতে প্রধান আসামী নুরুল আবছার অপর আসামী জাহাঙ্গীর আলম। বাকীরা অজ্ঞাত।

এদিকে স্থানীয় একাধিক বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে এ প্রতিবেদককে বলেন,খুনের ঘটনার পর পরিবারটি সম্পূ্র্ণ অসহায়। তারা এখন অভিভাবকহীন এ কারণে মামলা করার সময় বাদিপক্ষের উপর এক মেম্বার প্রভাব খাটিয়ে মামলার মূল আসামীকে বাদ দিয়ে মামলা সাঁজিয়েছেন ।

 

তারা আরো জানান,পাহাড়ের অঘোষিত ডাকাত সর্দারের টাকায় সব কিছু হচ্ছে। সে সাংবাদিকদের একটি অংশকে ব্যবহার করছে টাকা দিয়ে।বিশেষ করে ফেইসবুকধর্মী সাংবাদিকদের মাধ্যমে খুনিদের একদিকে অপরদিকে খুনের শিকারে পড়ে অসহায়দের পেছনে কাড়াকাড়ি টাকা খরচ করছেন।

 

যদিও ওই ডাকাত সর্দার একটি সূত্রে এ সব অভিযোগ অস্বীকার করে বলেন,তিনি সৎ
ধর্মভীরু। তার কোন বাহিনী নেই। তিনি এলাকার মানুষের সেবা করে আসছেন-যাবেন।