ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কাপ্তাই হ্রদে গোসলে নেমে প্রাণ গেল যুবকের

রাঙামাটি,প্রতিনিধি:

রাঙামাটির কাপ্তাই হ্রদে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে তন্ময় বড়ুয়া (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ জুন) বিকেলে এ ঘটনা ঘটে। তিনি শহরের রিজার্ভ বাজার ১নং পাথর ঘাটা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তন্ময় ও তার বন্ধুরা কাপ্তাই হ্রদ ভ্রমণে বের হন। বিকেলে তারা বালুরচর নামে হ্রদের মাঝখানের একটি দ্বীপে বোট ভিড়িয়ে গোসল করতে নামে। গোসলের একপর্যায়ে তন্ময় হ্রদের পানিতে তলিয়ে যান। তার বন্ধুরা তাকে অনেকক্ষণ খোঁজাখুঁজি করেও না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে তার মরদেহ উদ্ধার করে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, উদ্ধার কার্যক্রম শুরু করার কিছুক্ষণ পরেই মরদেহ পাওয়া যায়।

উদ্ধার কাজে অংশ নেওয়া ডুবুরি মো. সাকিব বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। তার বন্ধুদের কাছ থেকে সঠিক লোকেশন জেনে নিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করি। খুব অল্প সময়ের মধ্যেই পানির ৫০ ফুট গভীর থেকে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

 

রাঙামাটি ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. দিদারুল আলম বলেন, আমরা খবর পাওয়া মাত্রই টিম পাঠিয়েছি। আমাদের ডুবুরি দল খুব অল্প সময়েই নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

 

রাঙামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমীন বলেন, কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে একজন নিখোঁজ ছিলেন বলে শুনেছি। পরে ফায়ার সার্ভিস তার মরদেহ উদ্ধার করেছে। মরদেহ হাসপাতালে আছে। ময়নাতদন্তের প্রস্তুতি চলছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪